ব্যাবহার পদ্ধতি

আপনার মূল্যবান পণ্য পরিবহনের জন্য ট্রাক, কাভা্র্ড ভ্যান, ট্যাংক লরি, ফ্রিজার ভ্যান, ডাম্প ট্রাক, ট্রেইলার যাই লাগুক না কেন অথবা আপনি পণ্য পরিবহন ব্যবসার সাথে সংশ্লিষ্ট যেকোনো বাক্তিই হন না কেন, আপনাদের মধ্যে সেতু বন্ধন তৈরির জন্যই আমরা।

যে কোন পণ্য প্রেরক যার পণ্য পরিবহণের জন্য কমপক্ষে ০১ টি পরিবহন প্রয়োজন অথবা যে কোন পরিবহন প্রতিনিধি যার কাছে কমপক্ষে ০১ টি পরিবহন রয়েছে আপনি আমাদের সেবা গ্রহণ করতে পারেন খুব সহজেই।

সাইন আপঃ
আপনার নাম, ও মোবাইল নং বা ই মেইল আই ডি উল্লেখ করে অতি সহজেই একাঊণ্ট ওপেন করে এই ওয়েব ও অ্যাপ ব্যাবহার করতে পারবেন।

পণ্য প্রেরকঃ
আপনার কোন পণ্য স্থানান্তরের জন্য প্রয়োজনীয় সংখ্যক পরিবহন সংগ্রহের উদ্দেশে তথ্য সমূহ লিপিবদ্ধ করে পোস্ট করুন পণ্য প্রেরক অপশান থেকে। পোস্টে আপনার উল্লেখিত বীড করার শেষ সময় অতিবাহিত হওয়ার পর ঐ সময়ের মধ্যে পরিবহন প্রতিনিধিদের বীড হতে সর্বনিম্ন দুটি বীড আপনাকে এসএমএস এর মাধ্যমে অবহিত করা হবে এবং এই ওয়েব ও অ্যাপ এ আপনার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে করনীয় অপশানে আপনার বুকিং নিশ্চিত করণের জন্য চলে যাবে। এরপর আপনি সর্বনিম্ন বীড গ্রহণ করে বুকিং নিশ্চিত করলে তা জয়ী বীডারকে এস এম এস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে এবং সে তার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে করনীয় অপশান থেকে তার অর্ডার নিশ্চিত করলে আপনাদের মোবাইল নং বিনিময় করা হবে। অতঃপর আপনি সর্বনিম্ন দরদাতা পরিবহন প্রতিনিধির কাছ থেকে আপনার পরিবহন বুঝে পাওয়া পূর্বক পণ্য লোড করার পর আপনার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে পরিবহন অপশানে আপনার অর্ডার এর বিপরীতে পরিবহন যোগ করুন। অতঃপর আমাদের ট্র্যাকিং অপশাণ থেকে অর্ডার নং দিয়ে পণ্য প্রাপক বা অন্য যে কেঊ আপনার উল্লেখিত পরিবহন বা পরিবহন সমূহের তথ্য ও অবস্থান (জি পি এস ট্র্যাকিং প্রক্রিয়াধীন) জানতে পারবে। আপনার একটি সফল বুকিং এর জন্য আপনার একাউন্ট থেকে চার্জ কাটা হবে মাত্র ১০০ টাকা। এছাড়াও আপনি পরিবহন প্রতিনিধিদের ডাউন ট্রিপ এর পোস্ট এ আপনার প্রয়োজনমত ফ্রিতে বিড করতে পারেন। সেক্ষেত্রে পণ্য প্রেরক দের বিড হতে সর্বোচ্চ দুটি দর পরিবহন প্রতিনিধি কে এসএমএস করে জানিয়ে দেয়া হবে এবং আপনি সর্বোচ্চ বিডার হয়ে আপনার বুকিং নিশ্চিত করলে আপনার একাউন্ট থেকে চার্জ কাটা হবে মাত্র ১০০ টাকা।

সরাসরি পোস্ট:
পণ্য প্রেরক হিসাবে আপনার যদি নিজস্ব পরিবহন থাকে বা আপনি যদি অন্য কোন মাধ্যম থেকে পরিবহন সংগ্রহ করে থাকেন তাও আপনি আমাদের ডাটা ও জিপিএস ট্র্যাকিং (প্রক্রিয়াধীন) সুবিধা ব্যাবহার করতে পারেন সরাসরি পোস্ট অপশানে তথ্য সমূহ লিপিবদ্ধ পূর্বক পোস্ট করে। আপনার সফল পোষ্টের পর এস এম এস এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং জানানো হবে। এরপর আপনার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে পরিবহন অপশানে আপনার অর্ডার এর বিপরীতে পরিবহন যোগ করুন। অতঃপর আমাদের ট্র্যাকিং অপশাণ থেকে অর্ডার নং দিয়ে পণ্য প্রাপক বা অন্য যে কেঊ আপনার উল্লেখিত পরিবহন বা পরিবহন সমূহের তথ্য ও অবস্থান (জি পি এস ট্র্যাকিং প্রক্রিয়াধীন) জানতে পারবে। সরাসরি পোস্ট করতে আপনার একাউন্ট থেকে চার্জ কাটা হবে প্রতি পরিবহণ মাত্র ২৫ টাকা।

পরিবহন প্রতিনিধি:
আপনি পণ্য পরিবহন ব্যবসার সাথে সংশ্লিষ্ট পরিবহণ মালিক, ট্রান্সপোর্ট এজেন্ট অথবা পরিবহণ ব্রোকার যে কোনো বাক্তিই হন না কেন আপনি পণ্য প্রেরকদের পোস্টে ফ্রিতে বিড করতে থাকুন। বিড এর সময় শেষ হলে আপনাদের বিড হতে সর্বনিম্ন দুটি বিড পণ্য প্রেরক কে এস এম এস এর মাধমে জানিয়ে দেয়া হবে এবং সে বুকিং কনফার্ম করলে তা সর্বনিম্ন বিডার কে এসএমএস করে জানিয়ে দেয়া হবে। আপনি সর্বনিম্ন বিডার হলে আপনার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে করনীয় অপশান থেকে আপনার অর্ডার কনফার্ম করুন। আপনার একটি সফল অর্ডার এর জন্য আপনার একাউন্ট থেকে চার্জ কাটা হবে প্রতি পরিবহন মাত্র ১০০ / ২০০ টাকা। এছাড়াও আপনার পরিবহন এর ডাউন ট্রিপ সংগ্রহের উদ্দেশে তথ্য সমূহ লিপিবদ্ধ করে পোস্ট করুন পরিবহন প্রতিনিধি অপশান থেকে। পোস্টে আপনার উল্লেখিত বীড করার শেষ সময় অতিবাহিত হওয়ার পর ঐ সময়ের মধ্যে পণ্য প্রেরক দের বীড হতে সর্বোচ্চ দুটি বীড আপনাকে এসএমএস এর মাধ্যমে অবহিত করা হবে এবং এই ওয়েব ও অ্যাপ এ আপনার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে করনীয় অপশানে আপনার অর্ডার নিশ্চিত করণের জন্য চলে যাবে।এরপর আপনি সর্বোচ্চ বীড গ্রহণ করে অর্ডার নিশ্চিত করলে তা জয়ী বীডারকে এস এম এস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে এবং সে তার অ্যাকাউন্ট এর ড্যাশ বোর্ডে করনীয় অপশান থেকে তার বুকিং নিশ্চিত করলে আপনাদের মোবাইল নং বিনিময় করা হবে।

নতুন একাঊণ্ট : 10,000 টাকা ফ্রি রিচার্জ:( সীমিত সময় ও মেয়াদের জন্য)

বুকিং ফি : ১০০ টাকা (পণ্য প্রেরক)
অর্ডার ফী : (পরিবহন প্রতিনিধি) প্রতি পরিবহন ট্রাক, কাভা্র্ড্‌ ভ্যান ১০০ টাকা এবং ট্রেইলার ২০০ টাকা।
সরাসরি পোস্ট : প্রতি পরিবহণ মাত্র ২৫ টাকা

সফল বুকিং , বিড ও অর্ডার নিশ্চিত করতে আপনার একাউন্ট এ পর্যাপ্ত ব্যালেন্স থাকতে হবে)

একাউন্ট রিচা্র্জ : আপনার ওয়েব ও অ্যাপ এ ফান্ড যোগ অপশান থেকে একাউন্ট রিচা্র্জ করতে নিচের যেকোনো মাধ্যম ব্যাবহার করে।